Thursday, August 31, 2017

বেসিক কার্ডিং (ক্রেডিট কার্ড হ্যাক) bin code chack

সোজা ভাষায় বলতে গেলে ক্রেডিট কার্ড হ্যাক করে সেই ক্রেডিট কার্ডের ব্যালেন্স ব্যবহার করে কিছু ক্রয় করাকে carding বলা যায় (এক্কেরে বইয়ের ভাষায় বুঝাইয়্যা দিলাম) আরো ভালো ভাবে বলতে গেলে কারো টাকা চুরি করে সেই টাকা দিয়ে কোনো কিছু খরিদ করাকে :p Carding বলে তবে এটাতো অনলাইন এখানে কারো পকেট থেকে টাকা চুরি করে সেই টাকা দিয়ে কিছু ক্রয় করা যাবে না।

যায় হোক ব্যাপার টা মোটেও ভালো কিছু না। এবং যদি ভূলেক্রমে ধরা খেয়ে যান তাহলে শ্বশুর বাড়ী থেকে ঘুরে আসার গ্যারান্টি ১০০%। আগেই বলে রাখি নিয়ম অনুযায়ী এটা থেকে শিখে কেউ যদি কোনো কুকর্ম ঘটিয়ে ফেলেন তাহলে আমার কোনো প্রকার দোষ থাকবে না।
ছি ছি চেকার opps sorry CC Chacker  এর একটা video দেখুন
https://www.youtube.com/watch?v=_O0KXYgdVEc চলুন শুরু করা যাক।
প্রথমেই আমাদের যা যা দরকার হবেঃ অবশ্যই ক্রেডিট কার্ড! এবং Socks (যে শহরের ক্রেডিট কার্ড ব্যবহার করবেন সে শহরের আইপি ব্যবহার করতে হবে)
vpn: Virtual Private Network (এটাও ব্যবহার করতে পারেন তবে সাথে Socks ব্যবহার করবেন কারণ শুধুমাত্র VPN ব্যবহার করেও  ১০০% সিকিউর থাকা যায় না)
RDP: Remote Desktop Protocol আপনি উইন্ডোজ সিস্টেম চালালে এই জিনিসটি Start Menu’r সার্চ অপশনে লেখে সার্চ দিলে পেয়ে যাবেন। আজকে এই প্রযন্ত ই আমি কার্ডিং নিয়ে stape by stape ভিডিও teotrial করতে চাচ্ছি সো আপনাদের সহযোগিতা পাবো আশা করছি।
আমার ইউটিউব চ্যানেল : Hack For Learn
banner
Previous Post
Next Post